Sunday, December 4, 2022
spot_img

নির্মাণাধীন ভবনের সাততলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু


অভয়নগর (যশোর) প্রতিনিধি:
যশোরের অভয়নগরে নির্মাণাধীন ভবনের সাততলা থেকে পড়ে তরিকুল ইসলাম (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলার নওয়াপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহ জালাল হোসেনের ভবনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত তরিকুল ইসলাম যশোরের কেশবপুর উপজেলার ভায়না গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে। তিনি খুলনার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন।
নিহতের সহকর্মী প্রত্যক্ষদর্শী শ্রমিক বিল্লাল হোসেন বলেন, ‘নওয়াপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহ জালাল হোসেনের নির্মাণাধীন ভবনের সাততলায় রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করছিলেন তরিকুল। দুপুর আনুমানিক ২ টার দিকে বালু ও সিমেন্ট মাখানোর সময় তরিকুল অসুস্থ হয়ে প্রথমে জানালার কার্ণিশে পরে সেখান থেকে নিচে পড়ে যান। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রাকিবুল ইসলাম রকিব বলেন, ‘অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তরিকুল ইসলাম নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার পূর্বে তার মৃত্যু হয়।’
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘খবর পেয়েছি। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,595FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles