Sunday, December 4, 2022
spot_img

বাগেরহাটে আইনজীবির বাড়ী থেকে ১৮৩ হাজার টাকাসহ ৬ জুয়ারী আটক


বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে আইরজীবির বাড়ী থেকে এক লক্ষ ৮৩ হাজার টাকাসহ ৬ জুয়ারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট শহরের খারদ্বার এলাকায় আইনজীবি ফকির ইফতেখারুল ইষলাম রানা,র বাড়ির নিচতলায় অভিযান চালিয়ে এই জুয়াড়ীদের আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে ১ লক্ষ ৮৩ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপার্দ করা হয়েছে ।
আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোংলা উপজেলার চাপড়া গ্রামের মোকলেছ গোলদারের ছেলে অলিক গোলদার (৩২), একই উপজেলার জয়মনি এলাকার আবুবকর ফকিরের ছেলে মোঃ আলম ফকির (৪০), রামপাল উপজেলার বাসতলি এলাকার জালাল শেখের ছেলে ইমরান শেখ (৩০), বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার আব্দুর রবের ছেলে মোঃ আবুল কাশেম সেলিম (৫০),সোনাতলা এলাকার মৃত মীর্জা আনছার উদ্দিনের ছেলে ইরাদ হোসেন (৫০) এবং কচুয়া উপজেলার ধোপাখালি এলাকার মৃত শেখ আলাউদ্দিনের ছেলে লিপন শেখ (৪৫),
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক লক্ষ ৮৩ হাজার টাকাসহ ৬ জুয়ারীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপার্দ করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,595FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles